ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

১০০ ক্যানসার আক্রান্ত রোগীর চিকিৎসা করাবেন অর্জুন

১০০ ক্যানসার রোগীর চিকিৎসার দায়িত্ব নিলেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে এ কথা অভিনেতা নিজেই জানান। তিনি ক্যানসার পেসেন্ট এইড অ্যাসোসিয়েশন নামে একটি সংস্থার সঙ্গে যুক্ত হয়েছেন। ওই সংস্থার মাধ্যমেই ১০০ ক্যানসার রোগীর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন অভিনেতা।


কেমোথেরাপি থেকে রেডিওথেরাপি, সংশ্লিষ্ট রোগীদের জন্য যা যা করণীয়, সেই হিসেবে তাদের বার্ষিক এক লাখ রুপি করে আর্থিক সাহায্য করবেন অর্জুন কাপুর। অসহায় মানুষদের জন্য কিছু ভাবতে পেরে এবং করতে পেরে ভালো লাগছে বলে ওই ভিডিও বার্তায় জানান অর্জুন।


লকডাউন মানুষকে অনেক কিছু শিখিয়েছে। লকডাউনের জেরে বহু মানুষের রুজি রুটিতে টান পড়েছে। এই কঠিন সময়ে যাতে মানুষ একে অপরের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেন, সেই কারণেই তার এই চিন্তাভাবনা বলে জানান অর্জুন কাপুর। মানুষের জন্য কিছু করতে পেরে তার ভালো লাগছে বলেও মন্তব্য করেন অভিনেতা।


এদিকে সবে ‘ভূত পুলিশের’ শুটিং শেষ করেছেন অর্জুন কাপুর। এই ছবিতে জ্যাকলিন ফার্নান্ডেজ, ইয়ামি গৌতম এবং সাইফ আলি খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। ভূত পুলিশের শুটিং উপলক্ষ্যে হিমাচল থেকে ফিরে আপাতত ব্যক্তিগত জীবন নিয়েই ব্যস্ত রয়েছে অভিনেতা।


প্রসঙ্গত, হিমাচল থেকে ফেরার পর থেকেই মালাইকার সঙ্গে বেশিরভাগ সময় কাটাচ্ছেন অর্জুন। নতুন বছর শুরুর আগে মালাইকার সঙ্গে গোয়া ট্রিপ থেকে শুরু করে বর্তমানে অভিনেত্রীর টাস্কানি অ্যাপার্টমেন্টে প্রায়ই দেখা যায় অভিনেতাকে। যা নিয়ে অর্জুন-মালাইকাকে বিভিন্ন প্রশ্নের মুখেও পড়তে হয়।

ads

Our Facebook Page